আজকে হয়ে গেলো উবুন্টু বাংলাদেশ ও বিএলইউএ আয়োজিত উবুন্টু হার্ডি হ্যারন রিলিজ
পার্টি।

সকলের স্বতস্ফূর্ত ও সক্রিয় অংশগ্রহনের মধ্য দিয়ে আড়াই ঘন্টা ব্যাপি এই
অনুষ্ঠানটি সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। এজন্য আমি উবুন্টু বাংলাদেশের পক্ষ থেকে
সকলকে অশেষ ধন্যবাদ জানাই।

আমাদের সর্বপরিচিত অমি ভাই, রুবন ভাই, রাসেল ভাই, হাসিন ভাইয়ের প্রতি বিশেষ
কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠানে তাদের চিন্তাভাবনা বক্তব্য তুলে ধরার জন্য। [কেউ যদি
তাদের নাম এখানে না দেখেন তাহলে কিন্তু মন খারাপ করবেন না দয়া করে। এই ভুলটি
আসলে আমার, কারন আমার স্মৃতিশক্তি খারাপ বলে অনেকেরই নাম আমি ভুলে যাই :( ]।

আরও আশার বিষয় হচ্ছে উপস্থিত অনেকেই উবুন্টু ও লিনাক্স নিয়ে কাজ করার ব্যাপারে
আগ্রহ প্রকাশ করেছেন। আমরা তাদেরকে আমাদের আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই
এজন্য। খুব শীঘ্রই আমরা আরও একটি সাধারন অনুষ্ঠান করতে যাচ্ছি যেখানে
বাংলাদেশের পরিপ্রেক্ষিতে কিভাবে লিনাক্স ও উবুন্টুকে সকলের সামনে প্রচার করা
সম্ভব হবে।

অনুষ্ঠানটি কেমন হয়েছে, এসম্পর্কে আপনাদের মূল্যবান মতামত দিলে খুবই ভালো হয়।

কেবল যে ভালো লাগা জানাবেন আর খারাপ লাগা জানাবেন না, এরকম হলে চলবে না। কারন
কোনকিছুই একেবারে নির্ভূল নয়, আমাদের দ্বারাও কিছু ভুলভ্রান্তি হতে পারে। তাই
আমি সকলকে আহ্বান জানাচ্ছি  অনুষ্ঠান সম্পর্কে তাদের উপদেশ/পরামর্শ দিতে। তাহলে
ভবিষ্যত অনুষ্ঠানগুলোতে আমরা আমাদের ভুলভ্রান্তি শুধরে নিতে পারব। এবং সেই
অনুষ্ঠানগুলো আরও সার্থক হবে।

শাহরিয়ার
কন্টেন্টস এন্ড মার্কেটিং অফিসার
উবুন্টু বাংলাদেশ