শুভেচ্ছা নিবেন,
বাংলাদেশের অন্যান্য অঞ্চলের মতো ২১শে ফেব্রুয়ারি সিলেটেও যে মিটআপ হওয়ার কথা
ছিল, সঙ্গত কারণে তা আর হয় নি। এর আগের দুই মাসেই মিটআপের সব আয়োজন একাই আশিক
স্যার করেছেন, ফলে এবারো নিশ্চিত ছিলাম। তাই স্যারের সাথে এ বিষয়ে আর কোন
আলাপও হয়নি। তবে এটা ঠিক যে এই মিটআপ করতে পারলে বিগত বারের চেয়ে ''বাংলা
উইকি'' আরো বেশী মানুষের কাছে পরিচয় করিয়ে দেয়া যেত। যাইহোক, একজন
স্বেচ্ছাসেবক হিসেবে এর জন্য আমিও সমানভাবে দায়ী। আমরা ''সিলেট উইকি
কমিউনিটিতে'' যারা আছি, দু-এক জন পরে সবাই শিক্ষার্থী এবং একইসাথে সবাই এক বা
একাধিক সামাজিক কিংবা সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। ফলে বিভিন্ন পাবলিক
হলিডের সময় সবাই কম বেশী ব্যস্ত থাকে। এর জন্য স্যারের সাথে আমাদেরও কোন
আলোচনা হয়নি। তবে যাই হোক, বাংলা উইকির প্রশাসক এবং একজন স্বেচ্ছাসেবক হিসেবে
আশিক স্যারের অবদান কিন্তু সিলেট কমিউনিটির জন্য সত্যিই প্রশংসাযোগ্য। নাহিদ
ভাইকে বলব, স্থান এবং কাল উভয় বিষয়টির দিকে একটু নজর দিবেন। এবং সামান্য বিষয়ে
যেন ভুল বোঝাবুঝির সৃষ্টি মা হয়। ধন্যবাদ সবাআইকে...