On Fri, Apr 25, 2008 at 10:40 PM, raihan hasnain <[EMAIL PROTECTED]>
wrote:

> @DarkLord:  Ship-it অর্ডার নিচ্ছে গত সপ্তাহ থেকে। আমার CD েদখলাম
> shipping েকাম্পািনকে পাঠানো হয়ে েগছে।
>
> @আব্দুর রহিম: িডভিডি আসতে েদরি আছে, আপাতত সিডি সংস্করণটাই চালিয়ে দেখুন না!
>
> @শাহরিয়ার: হ্‍্যা আমােক সবাই রায়হান ডাকে। দুর্ভাগ‍্যবশত আমার হবু
> স্ত্রীও ভুল ডাকে (িযনি ঘটনাক্রমে আপনার বন্ধু অভিক-এর আপন খালাত বোন)।
> আর আপনি যদি ubuntu ডাউনলোড করতে ব‍্যর্থ হন, তাহলে ২৮ তািরখ আমার
> বিশ্ববিদ‍্যালয় (brac university) তে এসে িনয়ে েযতে পােরন। আমােক
> জানাবেন।

রাইহান ভাই বড়ই দু:খের বিষয় যদি আমাদের ভাবিও ভুল নামে ডাকেন :( এরজন্য আমার
ডাকনাম আমি কাউকে বলিনা তেমন

আপনি ফোনেটিকে বাংলা লেখার সময় আ-কার ই-কার পরে দিন। তাহলে এরকম আসবে না

ধন্যবাদ শিপইটের তথ্যটির জন্য। অনেকেই শিপইটের ব্যাপারে খোজ নিচ্ছে আমার লাইন
স্লো হয়ে যাওয়ায় আমি নিজে দেখতে পাচ্ছিনা

হুমম ডাউনলোড শেষ পর্যন্ত যদি করাপ্ট হয়ে যায় আমি মারা যাবো। কোন কাজ করতে
পারছিনা এই স্লো লাইনে। ধন্যবাদ আবারও আপনার অফারের জন্য

--
Thanking you
Shahriar