2008/6/6 আলোকিত <[EMAIL PROTECTED]>:

> নাহ সবগুলা জানিনা, জানলেও সংখ্যা দ্বারা হিসাব করি নাই কয়টা পদ্ধতি আছে :-P
> তবে আপনি যে পদ্ধতি বলেছেন এটা সম্পূর্ণ নয়। এতে ফন্টটা কপি হয় মাত্র, ফন্ট
> ক্যাশ রিফ্রেশ হয় না। এই পদ্ধতি প্রয়োগ করার পর পিসি রিস্টার্ট করতে হয়, সেটা
> আপনি উল্লেখ করেননি। আর কি দরকার পিসি রিস্টার্ট করার? যেখানে মাত্র ১ লাইনের
> কমান্ড লিখেই আমি কাজটা করতে পারছি!
> যাইহোক, একেবারে নতুন ইউজাররা নটিলাস স্ক্রিপ্টটা ব্যবহার করতে পারেন, এটাই
> ফন্ট ইন্সটলের সহজতম পদ্ধতি :-)‌

হুমম রিস্টার্ট করার কথা মনে ছিলো না পদ্ধতির প্রয়োগ করলেই মানুষ দেখতে পারতো।
রিস্টার্ট দিতে হয় বলে পদ্ধতি সম্পূর্ন না?? এটা কেমন কথা হলো। আপনার ড্রাইভার
ইনস্টল করেও রিস্টার্ট দিতে হয়।

যাই হোক একেক জনের কাছে একেক পদ্ধতি সহজ।
কমান্ড প্রম্পট আপনার কাছে সহজ। আমার কাছেও সহজ কারন কমান্ডে অনেকগুলো কাজ একটা
লাইন লিখে করা যায়, কিন্তু সমস্যা আমার স্মৃতিশক্তি নিয়ে। কমান্ডগুলো মনে থাকে
না তাই প্রায় সবই গ্রাফিক্যালি করতে হয়। আমার কাছে আপনার কমান্ডটি কোন মতেই মনে
রাখা সম্ভব না।

হ্যা স্ক্রিপ্ট ব্যবহার সহজ। কিন্তু এটার ডকুমেন্টেশন কোথায় দেখবো?? বুঝতে
পারছি না।

-শাহরিয়ার