If this event is "open for all", then we can have an event page on
Facebook.  Should we go for it?

2008/12/7 Shahriar Tariq <[EMAIL PROTECTED]>:

> On Sun, Dec 7, 2008 at 1:56 AM, DarkLord (:= <[EMAIL PROTECTED]> wrote:
>
>> so date 15 and place shahbag is final?
>>

> নারে ভাই।
>
> তারিখ
> ১৯শে ডিসেম্বর
>
> সময়:
> বিকাল ৩টা
>
> স্থান:
> শাহবাগ অথবা বজলু ভাইয়ের অফিসে (সবাই বজলু ভাইয়ের জন্য হাততালি :D )
>
> তালিকা:
> ১) শাবাব ভাই
> ২) লেনিন ভাই
> ৩) চার্লস ভাই
> ৪) ডার্কলর্ড (ফয়সাল) ভাই
> ৫) নাসির ভাই
> ৬) বজলু ভাই
> ৭) রাসেল ভাই
> ৮) এঞ্জেল
> ৯) রায়হান ভাই
> ১০) সামিয়া আপু
>
> সম্ভাব্য অংশগ্রহণকারী
> ১১) হাসিন ভাই
> ১২) মানচু ভাই
> ১৩) অমি ভাই
> ১৪) শিপলু ভাই
> এবং সবশেষে আবারও আমি
>
> (বজলু ভাই এঁটে যাবে তো??? জানাবেন)
>
> --
> Thanking you
> Shahriar
>
> Volunteer, Bangladesh Linux Users Alliance http://linux.org.bd
> http://forum.linux.org.bd
>
> Marketing & Contents Officer, Ubuntu Bangladesh http://www.ubuntu-bd.org
>
> Endorsement: আমাদের প্রযুক্তি ফোরাম http://forum.amaderprojukti.com/ and
> মুক্ত.অর্গ http://mukto.org
> --

change the world.  Indeed, it is the only thing that ever has." —
Margaret Mead

No Microsoft products were used in the preparation or transmission of
this message.

Russell John | Bangladesh Linux Users Alliance
1024D/91F003D2 | (+88) 0161-Russell | http://russelljohn.info