2009/2/19 dark lord <darklord2...@gmail.com>

> আমাদের নেক্সট মিটিং কবে হচ্ছে?

আধা অফ-টপিক
আমারও প্রশ্ন ছিলো, বিএলইউএ বা প্রশাসক সমন্বয়ক কারো কাছ থেকেই কোন আওয়াজ পেলাম
না এবার। (নিয়ম অনুযায়ী ১৩ তারিখ হবার কথা ছিলো)

> ২১শে ফেব্রু তে কেমন হয় ছুটির দিন আছে

অনটপিক:
ব্যক্তিগত মত: ২১ তারিখ খুবই সমস্যাজনক তারিখ হবে মিটিং এর জন্য,
ক) অনেকেরই পূর্ব পরিকল্পনা থাকতে পারে ওই দিনে,
খ)  রাস্তায় প্রচুর জানযট থাকবে, সময় মতো পৌছানো সমস্যা হবে
গ) কোথাও গিয়ে আলোচনার মতো পরিবেশ থাকবে না
ঘ) নিরাপত্তার অযুহাতে অতিরিক্ত কড়াকড়ি থাকবে

আধা অন-টপিক

> লিফলেট টাস্কটা আটকে আছে ওটা নিয়ে আলোচনার প্রয়োজন আছে নতুন করে প্লেনিং করতে
> হবে

লিফলেটের আবার কি বাকি রয়েছে??

পুরাই অফটপিক

2009/2/19 9el <le...@phpxperts.net>

> সবাই আমার জন্য দোয়া করেন। আজকে আমার পরীক্ষা... :)
> পাশ করলে হাসতে হাসতে হাজির হবো। নাইলে ...

দোয়া করতে পারি না পারি শুভ কামনা রইলো, (আপডেট দিয়েন)

--
Thanking you
Shahriar