নির্ভর করছে আপনি নতুন ভার্সন চালাতে চান কী না? যেমন আমি ল্যুসিডেই থাকছি,
একটা এলটিএস থেকে আরেকটা এলটিএসে লাফ দেবার ইচ্ছে, তাই মাঝখানের ছোট
ভার্সনগুলোতে যেতে চাচ্ছিনা।

ছয়মাস পর পর নতুন ভার্সন বের করার দরকার ও আছে। এটা হচ্ছে অনেকটা ড্রামবিটের
মত। বড়সড় বিট পড়ার আগে কয়েকটা ছোট ছোট বিট যা কিনা একটা স্টেডিস্টেট উন্নয়ন
নির্ধারণ করে। আপনি যদি বড়সর পরিবর্তন আশা করেন তাহলে কেবল এলটিএস ভার্সন
ব্যবহার করুন। যদি আপনি ধারাবাহিকভাবে একটা ইম্প্রুভমেন্ট প্রসেসের মাঝে থাকতে
চান তাহলে ছোট ভার্সনগুলোও ব্যবহার করুন।

--
Adnan Quaium

MSc Student
Faculty of Electrical Engineering Mathematics and Computer Science
Technical University of Delft
Mekelweg 4
Delft
The Netherlands