> @শাবাব
> আমি জ্ঞানত কাউকে আউলা-ঝাউলা সমাধান দেইনা, দেবার চেষ্টাও করিনা। আর আমার দেয়া
> পরামর্শে কারো মাথা আউলায়ে গিয়েছে বলে এখন পর্যন্ত কোন খবর পাইনি। তবে হ্যা
> মানুষ মাত্রই ভুল হয়, এবং সেটা, আমি মানুষ বলে আমার জন্যেও প্রযোজ্য। আগামীতে
> ছোট-খাটো ভুলগুলো এড়াতে চেষ্টা করবো। ধন্যবাদ।

আপনার 'জ্ঞানত দেই না', 'মানুষ মাত্রই ভুল হয়' এর কোনটাই যে আমি অস্বীকার করি
নাই তার সোজাসাপ্টা প্রমাণ আমার 'মনোযোগ' এবং 'অনুরোধ' শব্দ দুটির প্রয়োগ।

আর আপনার পরামর্শে আমারই মাথা আউলে গেছে। আমি প্রথমে কিছুক্ষণ ছাগলের মত বসে
বসে চিন্তা করলাম, তারপর আরো আহাম্মকের মত টার্মিনালে গিয়ে কমান্ড রান করে এরর
পাবার পর ব্যাপার হুঁশে এল। অতএব, নতুন  টাটকা খবর নিন, 'রিংদার পরামর্শে
শাবাবের মাথা আউলে গেছিল'।

ধন্যবাদ।
--
Ubuntu Bangladesh | http://ubuntu-bd.org