ভাই আপনার পরামর্শটা অনেক সুন্দর। আমিও এমন চিন্তা করেই এক বছর পর্যন্ত উবুন্টু
১০.০৪ ব্যবহার করেছি। কিন্তু মনে হল একটু আগানো দরকার তাই উবুন্টু ১১.০৪ এ চলে
আসলাম।
আপাতত সমস্যার একটা সমাধান হল উবুন্টু ক্লাসিক ব্যবহার করছি।

আমার অফিসিয়াল, আনঅফিসিয়াল সব কাজই উবুন্টুতে হয়।

১১ মে, ২০১১ ৭:০৮ am এ তে, Miah M. Hussainuzzaman <mmhza...@gmail.com>লিখেছে:

ধন্যবাদ
সগীর হোসাইন খান