ভাই এই বিষয়ে আর কোন কথা বলবো না। কারন এক এক করে অনেক বিষয় বের হয়ে আসবে
যেগুলো আমরা নকল আর চুরি ব্যবহার করি। সব কিছুইযে আমি ত্যাগ করতে পারবো তা না।
বাংলাদেশ পাইরেটেড সফটওয়্যার ব্যবহারের ক্ষেত্রে তিন নম্বরে আছে (আগের বছরের
খবর) সেই জন্য পাইরেটেড সফটওয়্যার ব্যবহারে আমার এতটা লাগে।

আর আপনার কথা বলছেন। যত যাই বলুননা কেন অফটপিক কথাটা এনে সত্যিই বিরক্ত করেছেন।
কারন মানুষকে আমি এই কারনে লিনাক্সে উদ্বুদ্ধ করি না যে এটি ভাইরাস মুক্ত,
তাদের কে ওপেনসোর্স আর পাইরেটেড সফটওয়্যার বিষয় বুঝিয়েই বলি লিনাক্স ব্যবহার
করতে। আমরা নাহয় সবই চুরি করি। একদিকে তো ভাল হওয়্যার সুযোগ আছে. . .

আমার আগের এ এই প্রতুত্তরে কষ্ট পেলে ক্ষমা করবেন. . .

৩০ মে, ২০১১ ২:৪৮ pm এ তে, maSnun <mail...@masnun.me> লিখেছে:

--
ধন্যবাদ
সগীর হোসাইন খান