> পত্রিকার সাংবাদিকগণ সকাল থেকেই মানে একেবারে আয়োজনের সাজানো-গোছানো পর্ব
> থেকেই
> আমাদের সাথে ছিলেন। ওই কাজের ফাঁকেই আমার আর মেহেদী ভাইয়ের সাক্ষাৎকার
> নিয়েছেন,
> ছবি সংগ্রহ করেছেন ওনারা। এখানে তো দ্বিধান্বীত হবার কিচ্ছু নাই।

অ্যালবামের ছবিগুলো দেখলাম। ব্যাপারটা কিছুটা পরিষ্কার হল। আপনারা বোধহয় পূর্ব
নির্ধারিত পাবলিক লাইব্রেরি - শাহবাগ - রাজু ভাস্কর্য - শহীদ মিনার - টিএসসি
রুটে না গিয়ে শুধু টিএসসির চত্বরেই ছিলেন। যে বলছিল সে সম্ভবত সেটাই বোঝাতে
চাচ্ছিল যে পুরো পূর্ব নির্ধারিত রুটে র‍্যালি অনুষ্ঠিত হয় নি। সে যাইহোক...

আরেকটা ব্যাপার চোখে পড়ল, আপনার সিগনেচারে পদবি লেখা 'মহাসচিব', আর পত্রিকায়
দেখলাম 'সাধারণ সম্পাদক'।

অ্যালবামে বিশেষ অতিথিদের কারো ছবি দেখালাম না। ওনারা কি কেউ উপস্থিত হতে পারেন
নি?

  • Re: [Ubuntu-BD... Arif Uddin
    • Re: [Ubun... Md Ashickur Rahman Noor
      • Re: [... Sazzad Hossain