প্রিয় নূর এবং অন্যান্য সবাই

আমার কিছু মতামত/পরামর্শ/চিন্তাধারা আপনাদের সাথে ভাগাভাগি করছি --

১। এই আনন্দ আয়োজনটুকু ২৮ তারিখে নিয়ে যাও। এতে আশা করি সবাই কিছুটা গুছিয়ে
নিয়ে সময় বের করবার সুযোগ পাবেন।
২। ব্যানারের ডিজাইন ও প্রিন্টিং খরচ আমার থেকে পাবা।
৩। আয়োজনের অন্যান্য উপকরন গুলো (যেমন ড্রিংকস+স্ন্যাক্স+পানি) খরচ নিজনিজ মুডে
ছেড়ে দিতে পারো। ছবির হাট/টিএসসি এলাকার দোকান থেকে তৎক্ষনাৎ কিনে নিলেই হবে।
এজন্য জনপ্রতি ৫০টাকার মতো রেজিঃষ্ট্রেশন ফি নিলেই মনে হয় যথেষ্ট হবে। আর যদি
কেউ আরো কিছু বেশি অনুদানে আগ্রহী হয় তো সেটা আরো ভালো। লিখিত ভাবেই টাকাটা
নেবে, তাতে করে পরবর্তীতে খরচের খাতগুলো মিলিয়ে মোট আয়-ব্যয়ের হিসাব রাখা সহজ
হবে।
৪। কেক এর বিষয়ে বলবো "ইয়াম্মি ইয়াম্মি" থেকে করাতে। ওদের কেক এর গুনগত মান
চমৎকার। আর ওঁরা কেকের উপরে উবুন্টু ১১.১০ এর লোগো/ওয়াল পেপার (উবুন্টু
বাংলাদেশ লোকো'র নাম সহ) প্রিন্ট করাতে পারে। এ বিষয়ে আমি হয়তো সরাসরি কোন খরচা
দিতে পারবো না, তবে মোট খরচের ১০ শতাংশ ছাড় করাতে পারবো। অর্ডার দেবার আগে
আমাকে জানিয়ো। ওঁদের প্রায়োরিটি কার্ড আছে আমার।
৫। আয়োজনটা ছবির হাটে/টিএসসি'র ভেতরে মাঠে করবার চেষ্টা করো। এতে করে বিনা
দাওয়াতেই অনেকে (সরাসরি রেজিঃ করেই) অংশ নিতে পারবেন। আয়োজনের দিন সকাল থেকে
ব্যানারটা আয়োজনস্থলে ঝুলিয়ে দেবেখন। এতে করে বেশ কিছু আগ্রহী আম-জনতার
অংশগ্রহন নিশ্চিত করা সম্ভব হবে।

সবাইকে ধন্যবাদ।
--
রিং
+8801671411437

মহাসচিব
ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ

প্রধান সমন্বয়ক, "পেঙ্গুইন মেলা -
২০১১<http://www.fossbd.org/index.php/19-sample-data-articles/joomla/35-professionals>"
।। ব্যক্তিগত ব্লগঃ রিং-দ্য ডন 'র ব্লগ <http://toshazed.wordpress.com/> ।।
সদস্য, লিনাক্স মিন্ট বাংলাদেশ <http://linuxmint-bd.org/about_us> ।।
সদস্য, উবুন্টু
বাংলাদেশ <https://launchpad.net/%7Etoshazed>
--
Ubuntu Bangladesh
  • [Ubuntu-BD] উব... Md Ashickur Rahman Noor
    • Re: [Ubun... Sazzad Hossain
      • Re: [... maSnun
        • R... Junayeed Ahnaf Nirjhor
          • ... maSnun