আমি নিশ্চিত নই গুগল কিভাবে তাদের ডুডল নির্বাচন করে। আমি যতোটুকু দেখেছি
কেবল স্কুলের ছেলেমেয়েদের জন্য একটি প্রতিযোগীতা আছে।

আমার মনে হয় আমরা যদি ডুডল তৈরি করে তার স্যাম্পল ছবি ইমেইল বডিতে দিয়ে পাঠাই
তাহলে আরও ভালো হয়। আমার জানা মতে অভ্রনীল ভাই ও ডার্ক লর্ড ভাই অল্পবিস্তর
ভালো কাজ পারেন ডিজাইনিং এ, তারা ডুডল বানাতে পারেন আর অন্যরাও বানিয়ে দেখাতে
পারেন। এরপর আমরা গুগলকে অনুরোধ জানিয়ে পাঠাই।

-শাহরিয়ার
  • [Ubuntu-BD] Do... Sazzad Hossain
    • Re: [Ubun... Junayeed Ahnaf Nirjhor
      • Re: [... Sazzad Hossain