যদি টেকনিক্যাল কোন কারনে রিং ভাইয়ের মেইল আটকে থাকে তবে কিছু বলার নাই।
কিন্তু বার বার তার মেইল টাই কেন আটকে যাবে। আমি কনফিউজ। যদি কারন দর্শানো
নোটিশ ব্যতিত তাকে ব্যান করা হয়ে থাকে তবে, তাকে ব্যান উঠিয়ে নিলেও আমি তাকে
উপদেশ দিব তার আর এই মেইলিং লিস্টে রেসপন্স করার দরকার নাই। এক সময় এই মেইলিং
লিস্টের বিভিন্ন থ্রেড থেকে বিভিন্ন তথ্য পাওয়া যেত। এখন আর তেমন  কিছু পাওয়া
যায়না। শুধু পাওয়া যায় হিংসা, ক্ষোভ, কটাক্ষ,  কাউকে ছোট করা
ইত্যাদি।ঞ্জানীদেরউপস্থিতি আশংকাজনক হারে কমে গেছে।

--
জেড, এম, মেহেদী হাসান
সভাপতি