প্রিয় মঈনুল ও আফিফা,

আপনাদের অনেক ধন্যবাদ। জেন্ডার-প্রসঙ্গ নিয়ে মোটেই দুঃখ পাওয়ার কিছু নেই, এটি
মানবিক ভুল বা ভ্রান্তি এবং ভুল হতেই পারে। আমাদের এই পারস্পরিক আলোচনার
মধ্যদিয়েই উইকিবার্তাসহ উইকির প্রতিটি বিষয় আমরা এগিয়ে নিয়ে যাবো। কমিউনিটিতে
কাজ করার সুবিধা তো এটাই।

বি.দ্র. পেশাগত কারণে এবং নিজ আগ্রহের জায়গা থেকে আমি অনেকের বই, প্রতিবেদন ও
লেখা (বিশেষ করে শিক্ষা ও সামাজিক বিজ্ঞানের আওতার মধ্যে লেখা) সম্পাদনা করে
থাকি। যদি কখনও মনে হয়, উইকিবার্তার কোনো কিছু কখনও সম্পাদনা করার প্রয়োজন বা
এতে স্বেচ্ছাসেবীর প্রয়োজন হবে, আমাকে জানালে আমি সে অনুসারে কাজ করার চেষ্টা
করবো।

সংশ্লিষ্ট সবাইকে আবারও ধন্যবাদ।

গৌতম

---------------
*Goutam Roy*
Assistant Professor | Institute of Education and Research | *University of
Rajshahi* | Room 205 | Syed Ismail Hossain Shirajee Bhaban | Post Office
6205 | Rajshahi | Bangladesh | T: +88-01712-018951 | E: goutam...@ru.ac.bd &
gtm...@gmail.com | W: Official
<http://www.ru.ac.bd/ier/details/?sid=40407034> & Personal
<http://www.goutamroy.com>

*Profiles:* ResearchGate <https://www.researchgate.net/profile/Goutam_Roy2>
 | Academia <https://rajshahi.academia.edu/GoutamRoy> | LinkedIn
<https://www.linkedin.com/in/goutamroy> | SSRN
<https://papers.ssrn.com/sol3/cf_dev/AbsByAuth.cfm?per_id=1884136>

*Latest publications*
Pre-primary education in Bangladesh: initiatives, reality, and the way
forward (in Bengali) (2018).
Published by Samhati Prokashon, Dhaka, Bangladesh.

Competency-based assessment in primary education in Bangladesh – a review
(2016).
Published by Hulla & Co Human Dynamics K.G., Dhaka, Bangladesh.
http://bit.ly/2ptUPfe

*Please consider Environment before printing this Email. Go Green!*