নাহিদ হোসেন ভাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা এরকম অভিনব একটা আয়োজনের জন্য।
আমার অভিজ্ঞতায় দেখা, বাংলাদেশ থেকে কমন্সে তেমন একটা উচু মানসম্পন্ন
ফটোগ্রাফি আপলোড হয়না, কারণ সাধারণ জনতাই মূলত কমন্সে ছবি দেয়। হয়তো এবার
অসাধারণ কিছু আলোকচিত্র পাওয়া যাবে এ উপলক্ষ্যে।

On Thursday, September 22, 2016, Nahid Hossain <nahid.rajb...@gmail.com>
wrote:
> ফেসবুক থেকে ছবি নিতে হয়েছে বলে আমি অত্যন্ত দুঃখিত। গতকালকেই কিছু ছবি
কমন্স এ আপলোড করেছিলাম। টায়ার্ডনেস প্লাস পরবর্তি ব্যস্ততায় কম্পিউটারে বসতে
পারিনি জুতমতো তাই মেইলিং লিষ্ট এর জন্য লিখা হয়নি।

> টুইটার পোষ্ট এর জন্য অসংখ্য ধন্যবাদ। ইংরেজী রিপোর্ট ও লিখবো একটা ছোট্ট
করে। আর রোমাঞ্চকর সব অভিজ্ঞতা নিয়ে ব্লগ লিখবো। বিশেষ করে প্রধান ট্যুরষ্ট
স্পট থেকে সবাইকে বের করে দিয়ে ছবি তোলার অভিজ্ঞতা মজার ছিলো
> , একহাতে জুতা আর আরেকহাতে ক্যামেরা ধরে পিঠে লেন্স এর ব্যাগ নিয়ে হাঁটু
পানিতে হাঁটার অভিজ্ঞতা নিয়েও লিখবো।

--
Regards,
Tanweer