অংকন এবং আফিফা আপুকে ধন্যবাদ : আলোচ্যসূচী শেয়ার করার জন্য

একটা ছোট্ট সংশোধনী: শাবাব মুস্তফা'র মতো তানভীর মোর্শেদও উইকিমিডিয়া
বাংলাদেশের প্রতিষ্ঠাতা সদস্য। তানভির একজন প্রশাসকও বটে। :)

সেদিন ল্যাপটপ নিয়ে বসে, ভালো নিবন্ধ পর্যালোচনার কথা ছিল। কোন কোন নিবন্ধ
সেদিনের পর্যালোচনায় বেরিয়ে এলো?

*Mayeenul Islam*
*Front-end Designer & WordPress Developer*
<http://nanodesignsbd.com/>
email: wz.is...@gmail.com
blog: nishachor.com
*Bangla Wikipedia* Editor <https://bn.wikipedia.org/s/23ar>| Founding